kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

বঙ্গবন্ধু, শেখ হাসিনা, মোদির ছবি বিকৃত করে আটক যুবক

নেত্রকোনা প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ২১:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বঙ্গবন্ধু, শেখ হাসিনা, মোদির ছবি বিকৃত করে আটক যুবক

নেত্রকোনার আটপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে ফেসবুকে ছাত্রলীগ নেতাকে পাঠানোর পর মো. রাসেল মিয়াকে (৩৩) রবিবার দিবাগত রাতে আটক করেছে পুলিশ। রাসেল আটপাড়া উপজেলার লক্ষীপুর গ্রামের অনিত মিয়ার ছেলে। তিনি বিএনপির সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার আটপাড়ার লক্ষীপুর গ্রামের রাসেল মিয়া শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাহাত বিশ্বাসের ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। রাহাত বিশ্বাসকে প্রাণনাশের হুমকিও দেন। পরে রাহাত বিষয়টি আটপাড়া থানা পুলিশকে জানান। আটপাড়া থানার এসআই সামছুল হক রবিবার রাতে রাসেল মিয়াকে তার বাড়ি থেকে আটক করে। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি রাহাত বিশ্বাস বাদী হয়ে সোমবার দুপুরে রাসেল মিয়ার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে আটপাড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাসেল মিয়াকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাফর ইকবাল মামলা ও আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, রাসেল মিয়াকে আদালতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা