kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী উধাও

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ২১:২০ | পড়া যাবে ২ মিনিটে



তালাবদ্ধ ঘর থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী উধাও

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়নের কামালপুর গ্রামে তালাবদ্ধ ঘর থেকে বানেছা বেগম (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকালে লাশটি উদ্ধার করা হয়। তার স্বামী খোকন মিয়া পলাতক রয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, গৃহবধূ বানেছা বেগম উপজেলার সাগরদিঘী ইউনিয়নের কামালপুর গ্রামের সমশের আলীর মেয়ে। বানেছার স্বামী খোকন মিয়া মির্জাপুর উপজেলার বাশতৈল গ্রামের কাশেম মিয়ার ছেলে। তিনি পেশায় একজন গাড়িচালক। তিন বছর আগে খোকনের সাথে বানেছার বিয়ে হয়। বিয়ের পর থেকেই বানেছা তার বাবার বাড়ি কামালপুরেই থাকতেন। স্বামী খোকন নিয়মিত শ্বশুর বাড়িতে আসা যাওয়া করতেন। গতকাল রবিবার রাতে খোকন বানেছার ঘরে ছিল। সোমবার সারা দিন বানেছার কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীরা বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তালা ভেঙে গৃহবধূর লাশ উদ্ধার করে।

সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, ধারনা করা হচ্ছে রবিবার দিবাগত রাতের কোনো এক সময় বানেছাকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী খোকন পালিয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘাতক স্বামীর মোবাইল ফোন বন্ধ রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।



সাতদিনের সেরা