kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

গাজীপুরে পুলিশের ওপর ককটেল হামলা, হেফাজত নেতাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

১৯ এপ্রিল, ২০২১ ১৮:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে পুলিশের ওপর ককটেল হামলা, হেফাজত নেতাসহ গ্রেপ্তার ৩

গাজীপুরের পুলিশের ওপর ককটেল হামলা হয়েছে। এতে তিন পুলিশ আহত হয়েছে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে জেলার কালিয়াকৈর উপজেলার কালামপুরে। পুলিশ ঘটনাস্থল থেকে তিন সহদোরকে গ্রেপ্তার করেছে। সোমবার এক প্রেস নোটে জেলা পুলিশ এসব তথ্য জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালিয়াকৈর উপজেলা হেফাজতে ইসলামের আমীর ও উপজেলা ওলামা পরিষদের সভাপতি চন্দ্রা দারুল-উলুম মাহমুদ নগর মাদ্রাসার অধ্যক্ষ মুফতী মাওলানা মো. এমদাদুল্লাহ ওরফে এমদাদুল হক (৫০) এবং তার দুই ছোট ভাই একই মাদরাসার সহকারী শিক্ষক মো. আশরাফুল ইসলাম (৪০) ও মোহাম্মদ আলী (৪৮)।

প্রেস নোটে জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হেসেন জানান, মামুনুল হকের গ্রেপ্তারের প্রতিবাদে কিছু দুষ্কৃতিকারী কালিয়াকৈরের চন্দ্রা-কালামপুর সড়কে ধ্বংসাত্মক কার্যক্রম ও অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে গোপন সূত্রে এমন খবর পেয়ে জেলা পুলিশের একটি দল রবিবার রাত সোয়া ১২টার দিকে কালিয়াকৈর থানার কালামপুর নামক স্থানে উপস্থিত হয়। এ সময় ৩০-৪০ জনের একটি দুষ্কৃতিকারী দল অতর্কিত পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেল নিক্ষেপ করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ কয়েক রাউন্ড শর্টগানের গুলি ছোড়লে দুষ্কৃতিকারীরা পালিয়ে যেতে থাকে। এ সময় ওই তিনজনকে আটক করা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, আহত তিন পুলিশ সদস্যকে কালিয়াকৈর উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানার এসআই মোর্শেদ আলী মোল্লা বাদী হয়ে কালিয়াকৈর থানায় বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামরা দাযের করেছেন। ওই মামরায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। 



সাতদিনের সেরা