kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় মারধরের শিকার দুই ভাই

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ১৮:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



মাদরাসাছাত্রীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় মারধরের শিকার দুই ভাই

কুমিল্লার চান্দিনায় এক মাদরাসাছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই ভাইকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রবিবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় চান্দিনা উপজেলার সুহিলপুর ইউনিয়নের শালিখা গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার (১৯ এপ্রিল) ওই মাদরাসাছাত্রীর মামা শামীম মিয়াজী বাদী হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছেন। 

আহতরা হলেন- চান্দিনা উপজেলার শালিখা গ্রামের জাহাঙ্গীর আলম মিয়াজীর ছেলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্সের ছাত্র হাবিব উল্লাহ মিয়াজী ও তার ভাই প্রবাসী মুছা মিয়াজী। তারা উভয়ই ওই মাদরাসা ছাত্রীর মামাতো ভাই। 

আহত মুছা মিয়াজী জানান, আমার ফুফাতো বোন গত কয়েক দিন আগে আমাদের বাড়িতে বেড়াতে আসে। তার পর থেকে আমাদের এলাকার নবীর হোসেন মিয়াজীর ছেলে হানিফ মিয়াজী তাকে উত্ত্যক্ত করতে শুরু করে। একপর্যায়ে আমার ফুফুর ফোন নম্বরে ফোন করেও অশালীন কথা বলতে থাকে। বিষয়টি আমরা জানার পর রবিবার ইফতারের পর একটি চা দোকানের সামনে গিয়ে প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ওঠে ইভটিজার হানিফসহ তার সঙ্গীরা। একপর্যায়ে তারা রড, ধারালো ছুরি দিয়ে আমাদের আঘাত করতে শুরু করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে প্রথমে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়। 

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, এ ঘটনায় ওই মাদরাসাছাত্রীর মামা শামীম মিয়াজী ১২ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।



সাতদিনের সেরা