kalerkantho

রবিবার । ২৬ বৈশাখ ১৪২৮। ৯ মে ২০২১। ২৬ রমজান ১৪৪২

ভারতের কিশোর নাটোরে, কিভাবে এলো জানে না!

নাটোর প্রতিনিধি    

১৯ এপ্রিল, ২০২১ ১৮:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



ভারতের কিশোর নাটোরে, কিভাবে এলো জানে না!

গত সাত দিন ধরে নাটোরের বাগাতিপাড়া উপজেলার লোকমানপুর স্টেশনে অবস্থান করছে একজন প্রতিবন্ধী কিশোর। সে কথা ও চলাফেরা করতে না পারলেও লিখতে জানে। তার দাবি, তার বাড়ি ভারতে, সৎভাইয়েরা তাকে কিছু একটা পান করিয়ে অজ্ঞান করে। এরপর সে কিভাবে এখানে এলো বলতে পারে না। 

স্থানীয় স্বেচ্ছাসেবী কয়েকজন যুবক তার থাকা ও খাওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। অন্য এক ব্যক্তি দিয়েছেন একটি হুইলচেয়ার। ছেলেটি জানায়, তার নাম তামিম খান। তার বাবার নাম বিল্লাল খান। তার বাড়ি ভারতের মেদিনীপুরে। বাবা ব্যবসার জন্য কোচবিহারে থাকতেন। সেখানে সে মা–বাবার সঙ্গে থাকত। সেখানকার একটা স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করত। হঠাৎ মা মারা যাওয়ার পর বাবা দ্বিতীয় বিয়ে করেন। সৎমা ও ভাইয়েরা তাকে নির্যাতন করত। সম্প্রতি তার বাবা মারা গেছেন। এর পর থেকে তার ওপর নির্যাতন শুরু হয়। তাকে তরল কিছু খাইয়ে অচেতন করা হয়। এরপর সে কিভাবে এ দেশে ঢুকে পড়ে এবং লোকমানপুর রেলস্টেশনে আসে, তা সে বুঝতে পাড়ছে না।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, স্থানীয় লোকজনের কাছে তামিমের বিষয়ে জেনেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি। পুলিশ তার ব্যাপারে খোঁজখবর নেবে।



সাতদিনের সেরা