kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

হবিগঞ্জে ৪ হাজার এতিম শিক্ষার্থী পাবে পুলিশ সুপারের ইফতার সামগ্রী

হবিগঞ্জ প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ১৭:২৭ | পড়া যাবে ১ মিনিটে



হবিগঞ্জে ৪ হাজার এতিম শিক্ষার্থী পাবে পুলিশ সুপারের ইফতার সামগ্রী

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় পাঁচশতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম-পিপিএম। সোমবার দুপুরে তিনি ব্যাক্তিগত উদ্যোগে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

পুলিশ প্রশাসন সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বিভিন্ন এতিমখানায় পুলিশ সুপার নিজে গিয়ে এই ইফতার বিতরণ করেছেন। উপজেলার ১২টি এতিমখানায় এই ইফতার বিতরণ করা হয়। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় তিনি এই ইফতার সামগ্রী পৌছেঁ দেবেন বলে জানিয়েছেন।

ইফতার সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, প্রতি বছর রমজান মাসে আমি জেলায় কর্মরত পুলিশের সহযোগিতা নিয়ে মাদরাসার এতিম ছাত্র-ছাত্রীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের চেষ্টা করি। রমজানে এতিম শিশুদের মাঝে ইফতার দিতে পেরে অত্যন্ত আনন্দিত আমি।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, জেলার সকল এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হবে। আমার ইচ্ছা পবিত্র রমজানে জেলার ৪ হাজার এতিমদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা।

ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলর সিনিয়র সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানা রওসি মো. ডালিম আহমেদ, ওসি(তদন্ত) আমিনুল ইসলাম প্রমুখ। 



সাতদিনের সেরা