kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

অমানুষিক নির্যাতনে রক্তাক্ত কথা বলতে না পারা শিশুটি!

বদলগাছী, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি   

১৯ এপ্রিল, ২০২১ ১৬:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



অমানুষিক নির্যাতনে রক্তাক্ত কথা বলতে না পারা শিশুটি!

প্রতীকী ছবি।

নওগাঁর বদলগাছীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের দায়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে জেলে প্রেরণ করেছে থানা পুলিশ। গত রবিবার ধর্ষণের এ ঘটনা ঘটে। পরে রবিবার বিকেলেই পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত কিশনাথ পাহানকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

বদলগাছী থানা পুলিশ ও ধর্ষণের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, গত রবিবার বিকেল ৩টায় উপজেলা বালুভরা ইউপির বাসিন্দা জনৈক ব্যক্তির বাক ও শারীরিক প্রতিবন্ধী মেয়ে বাড়ির উঠানে বসে ছিল। এ সময় গ্রামের রুঘুনাথ পাহানের ছেলে কিশনাথ পাহান (২৬) প্রতিবন্ধী শিশুকে বাড়ির পাশের ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

প্রতিবন্ধী ওই শিশুর মা বলেন, আমার মেয়েকে বাড়ির বাইরে বসিয়ে রেখে বাড়ির ভেতরে কাজ করছিলাম। কিছুক্ষণ পর এসে দেখি আমার মেয়ে নেই। খোঁজ করতেই বাড়ির পাশে ধানক্ষেতে কিশনাথকে আমার প্রতিবন্ধী শিশুর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পাই। এ সময় প্রতিবেশীর সহযোগিতায় আমার মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করি এবং কিশনাথকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়।

প্রতিবেশী এরশাদুলের স্ত্রী জুলেখা বেগমসহ এলাকাবাসী জানান, মেয়েটি কথা বলতে পারে না এবং নিজ হাতে খেতে পারে না, তুলে খাওয়াতে হয়। খবর পেয়ে বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে কিশনাথকে গ্রেপ্তার করে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ধর্ষককে জেলহাজতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা