kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কোটচাঁদপুরে আগুনে পুড়ল ৬ দোকান, পৌর শহর বিদ্যুৎহীন

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০২১ ২৩:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কোটচাঁদপুরে আগুনে পুড়ল ৬ দোকান, পৌর শহর বিদ্যুৎহীন

ফাইল ছবি

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর শহরের দুধসরা রোডের কৃষি ব্যাংকের কাছেই ৬টি দোকান ও একটি ঘি-এর কারখানা আগুনে ভস্মীভূত হয়ে গেছে। ফায়ার সর্ভিসের তিনটি ইউনিট প্রায় ১ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। রবিবার রাত ৯টার দিকে এ আগুনের সূত্রপাত হয়। আগুন লাগার সঙ্গে সঙ্গে শহরের বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়।

কোটচাঁদপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ প্রদীপ কুমার বিশ্বাস কালের কণ্ঠকে বলেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করি কিন্তু আগুন লাগা স্থানে দাহ্য পদার্থ থাকায় আগুন মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে। যে কারণে পার্শ্ববতী মহেশপুর ও কালিগজ্ঞ ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারাও এসে আগুন নেভাতে সহযোগীতা করে। তিনি বলেন বাঁশ, কাঠ ও টিন দিয়ে তৈরি ৬ দোকান সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এখনো কিছু কিছু জায়গায় সামান্য আগুন জ্বলছে। কি কারণে আগুন লেগেছে বা ক্ষয়ক্ষতির পরিমাণ এ মুহূর্তে বলতে পারছেন না বলে জানিয়েছেন।  আগুনে পুড়ে যাওয়া ফুসকা হাউজের মালিক সাজ্জাদ হোসেন তার দোকান পুড়ে যাওয়া দৃশ্য দেখে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে ফেলেন।

এ সময় উপস্থিত লোকজন সাজ্জাদ হোসেনকে হাসপাতালে এনে ভর্তি করেন। সাজ্জাদ হোসেন জানান, কিভাবে আগুন লেগেছে আমি জানি না। আমার দোকান বন্ধ ছিল। খবর পেয়ে আমি দোকানের সামনে গিয়েছিলাম। তবে অনেকেই ধারণা করছেন পেছনের দিকে একটি ঘি কারখানা রয়েছে এ কারখানা থেকেই আগুনের সূত্রপাত হতে পারে। তবে ঘি কারখানার মালিক বিকাশ চন্দ্রের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 



সাতদিনের সেরা