kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০২১ ২১:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকার ফেরত দিলেন পুলিশ সদস্য

টাঙ্গাইলের সখীপুরে কুড়িয়ে পাওয়া টাকা ও স্বর্ণালংকারসহ একটি ব্যাগ মালিককে ফিরিয়ে দিয়েছেন সখীপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল হাকিম। রবিবার দুপুরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মাধ্যমে ব্যাগটি ওই নারীর হাতে তুলে দেওয়া হয়।

সখীপুর থানা সূত্রে জানা যায়, গতকাল শনিবার রাতের দায়িত্ব পালনের সময় এএসআই আবদুল হাকিম উপজেলার দেওদীঘি বাজারে একটি ব্যাগ কুড়িয়ে পান। ব্যাগে স্বর্ণালংকার ও টাকা ছিল। পরে ওই বাজারের নৈশপ্রহরীকে ব্যাগ কুড়িয়ে পাওয়ার কথা জানিয়ে পুলিশ কর্মকর্তা ভোর রাতে থানায় ফিরে আসেন। পরে রবিবার সকালে ব্যাগের মালিক ওই নারী সখীপুর থানায় এসে হারিয়ে যাওয়া ব্যাগের বর্ণনা দেন। বর্ণনায় মিলে যাওয়ায় ব্যাগটি থানার ওসি এ কে সাইদুল হক ভূঁইয়া ওই নারীর হাতে তুলে দেন।

নাজমা আক্তার নামের ওই নারী বলেন, তিনি খুবই অসহায়। স্বামী তাঁকে তালাক দিয়ে অন্যত্র বিয়ে করেছেন। ব্যাগে যে স্বর্ণালংকার ছিল, এটাই তাঁর শেষ সম্বল। ব্যাগে এক হাজার ২৫ টাকা ছিল। তিনি ওই এএসআইয়ের কাছে কৃতজ্ঞ। সখীপুর থানার এএসআই আবদুল হাকিম বলেন, অসহায় নারীকে তাঁর স্বর্ণালংকার ও টাকা ফিরিয়ে দিতে পেরে খুবই ভালো লাগছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, ‘পুলিশ সদস্য আবদুল হাকিমকে সততার জন্য অভিনন্দন জানিয়েছি। পরবর্তী সময়ে তাঁকে পুরস্কৃত করা হবে।’



সাতদিনের সেরা