kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

গোপালগঞ্জ দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০২১ ২০:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



গোপালগঞ্জ দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশসহ আহত ৪০

গোপালগঞ্জ শহরের বড় বাজার এলাকার টেম্পোস্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে পাঁচ পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছে। এ সময় কমপক্ষে তিনটি বাড়ি ও চারটি দোকান-ঘর ভাঙচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে উভয় পক্ষের ২০ জনকে আটক করেছে।

আজ রবিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর উত্তরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, সংঘর্ষ ঠেকাতে পুলিশ বেশ কয়েক রাউন্ড কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পোস্ট্যান্ড দখল নিয়ে দীর্ঘদিন যাবত শহরতলির ঘোষেরচর উত্তরপাড়া গ্রামের বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। গত দু-তিন দিন ধরে সে বিরোধ তুঙ্গে ওঠে এবং উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনাও ঘটে।
এরই জের ধরে আজ রবিবার দুপুর থেকে সন্ধ্যা প্রায় তিন ঘণ্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন তিনটি বাড়ি ও চারটি দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

এ সময় পাঁচ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের ৪০ জন আহত হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষ মামলা দায়ের করেনি।



সাতদিনের সেরা