kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

জমিজমা নিয়ে বিরোধ, ৮০ বছরের রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত

স্বরূপকাঠি (পিরোজপুর) প্রতিনিধি   

১৮ এপ্রিল, ২০২১ ১৪:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



জমিজমা নিয়ে বিরোধ, ৮০ বছরের রোজাদার বৃদ্ধকে পিটিয়ে আহত

পিরোজপুরের স্বরূপকাঠিতে জমিজমাসংক্রান্ত বিরোধের জের ধরে মো. আব্দুল হাকিম নামের ৮০ বছরের এক রোজাদার বৃদ্ধকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। মুমূর্ষু অবস্থায় ওই বৃদ্ধকে প্রথমে স্বরূপকাঠি উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়। এ ব্যাপারে ওই বৃদ্ধের ছেলে মো. মাসুম বিল্লাহ বাদী হয়ে নেছারাবাদ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

থানায় দায়েরকৃত অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার জলাবাড়ি ইউনিয়নের কামারকাঠি এলাকার মো. আব্দুল হাকিমের সাথে প্রতিবেশী মো. এবাদুল হকের জমিজমাসংক্রান্ত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন হাকিম গোসল করার জন্য বাড়ির পাশে নদীতে যাবার সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা এবাদুল, তার ছেলে আরাফাত ও আসাদ লাঠিসোঁটা নিয়ে হাকিমকে পথরোধ করে। তারা হাকিমকে এলোপাতাড়িভাবে পেটাতে থাকলে হাকিম চিৎকার দেয়। এ সময় হাকিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

পরে স্থানীয়রা হাকিমকে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।



সাতদিনের সেরা