kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

শ্বশুড়বাড়ি থেকে স্ত্রীকে অপহরণ করলেন স্বামী!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৭ এপ্রিল, ২০২১ ২১:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



শ্বশুড়বাড়ি থেকে স্ত্রীকে অপহরণ করলেন স্বামী!

বগুড়ার শিবগঞ্জের পল্লীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রী রাবেয়া খাতুনকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে শুক্রবার রাতে শিবগঞ্জ থানায় শ্বশুর আবুল কাশেম বাদী হয়ে জামাই হাসান মিয়ার (২৪) বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।  

অভিযোগে জানা গেছে, প্রায় আট মাস আগে উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের পলিগাথি গ্রামের আবুল কাশেমের মেয়ে রাবেয়া খাতুনের (১৯) সঙ্গে বগুড়া সদর উপজেলার পালশা গ্রামের রঞ্জু মিয়ার ছেলে হাসান মিয়ার (২৪) বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই শ্বশুর-শাশুড়ি ও স্বামী হাসান মিয়া মিলে রাবেয়াকে নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে ২৮ মার্চ রাবেয়াকে মারপিট করে তার বাবা বাড়ি বুড়িগঞ্জে পাঠিয়ে দেয়। সেই থেকে রাবেয়া বাবার বাড়িতেই ছিলেন। গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাবেয়া খাতুন বুড়িগঞ্জ বাজারে যাওয়ার সময় তার স্বামী হাসান মিয়াসহ ২/৩ জন সঙ্গী তার পথরোধ করে তাকে অপহরণ করে।

রাবেয়ার বাবা আবুল কাশেম বলেন, ১৫ এপ্রিল হাসানসহ তার লোকজন আমার মেয়েকে জোরপূর্বক রাস্তা থেকে তুলে নিয়ে গেছে। বর্তমানে আমার মেয়ের কোনো সন্ধান পাচ্ছি না। এ জন্য থানায় অভিযোগ দেওযা হয়েছে।

জানতে চাইলে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা