kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

আইপিএল ঘিরে জুয়া ও আত্মহত্যার চেষ্টা : খুলনায় গ্রেপ্তার ২

খুলনা অফিস    

১৭ এপ্রিল, ২০২১ ২১:৩১ | পড়া যাবে ২ মিনিটে



আইপিএল ঘিরে জুয়া ও আত্মহত্যার চেষ্টা : খুলনায় গ্রেপ্তার ২

খুলনায় আইপিএল খেলা নিয়ে জুয়া ও আত্মহত্যার চেষ্টার ঘটনায় পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন পাইকগাছা উপজেলার কাওয়ালী গ্রামের শেখ জুলফিকার আলীর ছেলে শেখ আহাদ (২২) ও একই গ্রামের আজাদ সরদারের ছেলে পলাশ সরদার।

আজ শনিবার তাদের  গ্রেপ্তার করে পাইকগাছার থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত ঘোষ তাদের বিরুদ্ধে মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গেল ৯ এপ্রিল থেকে ১২ এপ্রিল পর্যন্ত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা ঘিরে পাইকগাছার চাঁদখালী বাজারের একটি চায়ের দোকানে জুয়া খেলা হতো। এতে শেখ আহাদ, পলাশ সরদারসহ ২৫/৩০ অংশ নিতো। খেলার এক পর্যায়ে পলাশ সরদার আহাদের কাছে এক লাখ টাকা ধার চায়। কিন্তু আহাদের কাছে নগদ টাকা না থাকায় সে বিভিন্ন এনজিও থেকে ৯০ হাজার ঋণ নিয়ে পলাশকে ঋণ দেয়। কিন্তু জুয়ায় পলাশ ওই টাকা হেরে যায়। এ অবস্থায় সে (পলাশ) আহাদের কাছে আরো টাকা চায়। আহাদ এবার নিজের মোটরসাইকেল বন্ধক রেখে আবারও ৫০ হাজার ঋণ দেন। কিন্তু পলাশ এ টাকাও হেরে যায়। অপরদিকে জুয়ায় আগে হেরে যাওয়ায় আহাদও নগদ টাকা বঞ্চিত হন। তখন পলাশের কাছে তাঁর ঋণ দেওয়া টাকা ফেরত চায়। জুয়ায় হেরে যাওয়ায় পলাশ ওইটাকা দিতে অস্বীকার করে।

এদিকে নগদ টাকা, মোটরসাইকেল হারিয়ে স্বর্বশান্ত হয়ে পড়েন শেখ আহাদ। সর্বশেষ ১৩ এপ্রিল সকালে নিজ বাড়িতে গলায় কাপড় নিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে তিনি সুস্থ হয়ে ওঠেন। পরে খবর পেয়ে আহাদ ও পলাশকে পুলিশ গ্রেপ্তার করে।

পাইকগাছার থানার উপ-পরিদর্শক (এসআই) সুজিত ঘোষ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, জুয়া ও আত্মহেত্যার চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। এ মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। আহাদ ও পলাশকে জেলহাজতে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা