kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

সীতাকুণ্ডে সংবাদপত্র হকার ও দুস্থরা পেলেন ইফতার সামগ্রী

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ এপ্রিল, ২০২১ ২১:০৮ | পড়া যাবে ১ মিনিটে



সীতাকুণ্ডে সংবাদপত্র হকার ও দুস্থরা পেলেন ইফতার সামগ্রী

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেস ক্লাবের উদ্দ্যোগে সংবাদপত্র হকার ও দুস্থদের মাঝে ইফতার ও সেহরি বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের সহযোগিতায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের এমপি আলহাজ্ব দিদারুল আলম।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক লিটন চৌধুরীর সঞ্চালনায় ও সভাপতি সৌমিত্র চক্রবর্তীর সভাপতিত্বে এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাবেক দুই সভাপতি সৈয়দ ফোরকান আবু, এম. হেদায়েত, বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর, উপজেলা প্রকৌশলী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সীতাকুণ্ড প্রেস ক্লাব প্রতিবছর সংবাদপত্র হকার ও দরিদ্রদের মাঝে ইফতার-সেহরি বিতরণ করে আসছে। হকারদের ইফতার সামগ্রী বিতরণ অবশ্যই একটি ভালো উদ্দ্যোগ।

তিনি বলেন আমাদের পারিবারিক প্রতিষ্ঠান মোস্তফা হাকিম ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে চট্টগ্রাম থেকে সৈয়দপুর পর্যন্ত বিভিন্ন এলাকায় এভাবে ইফতার সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করছি। সমাজের দরিদ্র মানুষের পাশাপাশি ইমাম-মুয়াজ্জিনদেরও আমি ঈদ উপহার পাঠিয়েছি। সবাই দোয়া করবেন যেন আমরা এভাবে সবসময় গণমানুষের কল্যাণে কাজ করতে পারি। 



সাতদিনের সেরা