kalerkantho

মঙ্গলবার । ২৭ বৈশাখ ১৪২৮। ১০ মে ২০২১। ২৭ রমজান ১৪৪২

গলাচিপায় স্বামীর হাতে স্ত্রী খুন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি   

১৭ এপ্রিল, ২০২১ ২১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



গলাচিপায় স্বামীর হাতে স্ত্রী খুন

পটুয়াখালীর গলাচিপায় পারিবারিক কলহের জেরে দুই সন্তানের জননী জেসমিন বেগম বেলিকে (৩০) পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামে। পুলিশ শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী জেনালে হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহত গৃহবধূ জেসমিনের বাবা বেল্লাল মাল একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

গলাচিপা থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পানপট্টি ইউনিয়নের জয়মানিক গ্রামের সোবাহান মীরের ছেলে নুরজামাল মীরের সাথে রতনদীতালতলী ইউনিয়নের বেল্লাল মালের মেয়ে জেসমিন বেগম বেলির সাথে প্রায় দশ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো বলে প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে। তবে আজ কী নিয়ে ঝগড়া হয়ে তা এখনো জানা সম্ভব হয়নি। এ দম্পতির ঘরে দুইটি শিশু সন্তান রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহত গৃহবধূ জেসমিনের স্বামী নুর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করছে।

এ প্রসঙ্গে গলাচিপা থানার ওসি এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, নিহত গৃহবধূ জেসমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সুরাতহাল রিপোর্টের সময় লাশের মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে জেসমিনের স্বামী নুর জামাল মীর ওরফে আল আমিনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বেল্লাল মাল হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।



সাতদিনের সেরা