kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

আহত ১০, আটক ২

শিশু কেন মসজিদে মাস্ক পরে আসেনি? এই নিয়ে সংঘর্ষ!

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি   

১৭ এপ্রিল, ২০২১ ১৭:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



শিশু কেন মসজিদে মাস্ক পরে আসেনি? এই নিয়ে সংঘর্ষ!

মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের কোদালিয়া গ্রামে শুক্রবার বিকেলে মাস্ক না পরে মসজিদে যাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহতাবস্থায় একজনকে ফরিদপুর শেখ মুজিবুর রহমান হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাজৈর থানায় মামলা হয়েছে। পুলিশ দুজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার দুপুরে উপজেলার কোদালিয়া গ্রামের হাওলাদার বাড়ি জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মসজিদ থেকে বের হয়ে আসে মুসল্লিরা। এ সময় এক শিশু মসজিদে মাস্ক না পড়ে যাওয়াকে কেন্দ্র করে ওই এলাকার প্রবাসী জহিরুল ইসলাম ও লোকমান হোসেনের সঙ্গে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে বিকেলে দুপক্ষের লোকজন দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়। 

আহতরা হলেন, প্রবাসী জহিরুল ইসলাম (৩০), সৌরভ ( ২৬), শাকিব খান (২০), শামীম বয়াতী (৩৫), সাদ্দাম হাওলাদারকে (২৫) রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয় এবং গুরুতর আহত বেলাল হাওলাদারকে (২৫) ফরিদপুর শেখ মুজিবুর রহমান হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সাদী বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে এবং উভয় পক্ষের বেশ কিছু লোক আহত হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। আমরা দুজনকে আটক করেছি।



সাতদিনের সেরা