kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

মাঠে প্রাণহীন কৃষক, রান্নাঘরে মাটিচাপা গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া    

১৭ এপ্রিল, ২০২১ ১৩:২১ | পড়া যাবে ২ মিনিটে



মাঠে প্রাণহীন কৃষক, রান্নাঘরে মাটিচাপা গৃহবধূ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের ভাড়োয়া দক্ষিণ পাড়া মাঠ থেকে আজ শনিবার সকালে মজির উদ্দিন (৪৪) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মজির উদ্দিন ভাড়োয়া গ্রামের হায়াত আলীর ছেলে।

কুমারখালী থানার ওসি মজিবর রহমান জানান, উপজেলার ভাড়োয়া দক্ষিণ পাড়া মাঠে ভোরে স্থানীয় কৃষকরা কাজ করতে গেলে একটা লাশ মাঠের মধ্যে পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, তাকে শ্বাস রোধ করে হত্যা করে লাশ মাঠে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

এর আগে গত শুক্রবার রাতে কুষ্টিয়া শহরের মোল্লা তেঘরিয়ার একটি ভাড়া বাসা থেকে রিমি নামে এক গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। রাত ৯টার দিকে বাসার রান্নাঘরের মেঝে খুঁড়ে ওই গৃহবধূর গলিত লাশ উদ্ধার করে কুষ্টিয়া সদর মডেল থানা পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি শওকত কবির জানান, ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে হত্যা করে গৃহবধূর লাশ রান্নাঘরের মেঝেতে মাটিচাপা দিয়ে রাখা হয়েছিল। পরে নিহত গৃহবধূর স্বামী আল আমিনকে আটক করা হয়। আল আমিন তার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে।



সাতদিনের সেরা