kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

লকডাউনে বাস বন্ধ, হেঁটে সেতু পার হতেই ছুরিকাঘাতে গেল প্রাণ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি    

১৭ এপ্রিল, ২০২১ ১২:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউনে বাস বন্ধ, হেঁটে সেতু পার হতেই ছুরিকাঘাতে গেল প্রাণ

কিশোরগঞ্জের ভৈরবে সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার অদূরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম ফারুক খা। তিনি ভৈরব পৌর শহরের চন্ডিবের খা বাড়ির সালাম খা এর ছেলে। কঠোর লকডাউনের কারণে মহাসড়কের যাত্রীবাহী যান চলাচল বন্ধ থাকায় তিনি পায়ে হেঁটে সৈয়দ নজরুল ইসলাম সেতু পার হয়ে বাড়ি ফিরছিলেন। পথে ছিনতাইকারীদের কবলে পড়েন তিনি। গতকাল শুক্রবার রাত সোয়া ৯টার দিকে এ ঘটনা ঘটে। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত ফারুক ব্যবসায়ী ছিলেন। পরে ব্যবসা গুটিয়ে পাশের জেলা ব্রাহ্মণবাড়িয়ায় একটি প্রতিষ্ঠানে চাকরি নিয়েছিলেন। এ কারণে প্রতিদিন সকালে ফারুক বাড়ি থেকে কর্মস্থলে যান এবং রাতে বাড়ি ফিরে আসেন। প্রতিদিনের মতো শুক্রবারও সকালে কর্মস্থলে যান। 

লকডাউনের কারণে মহাসড়কের যাত্রীবাসী বাস চলাচল বন্ধ। তাই রাতে আশুগঞ্জ থেকে ভৈরবে পায়ে হেঁটে রওনা করেন। পরে সড়ক সেতুটি অতিক্রম করে ভৈরব টোল প্লাজার ৫ শ গজ সামনে আসামাত্রই কজন ছিনতাইকারীর কবলে পড়েন এবং তারা এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তিনি গুরুতর আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিক্যাল অফিসার ডা. রিয়াসাদ জানান, নিহতের গলায়, বুকে এবং পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, গলায় এবং বুকে গুরুতর আঘাতের কারণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। 

এদিকে নিহতের খবর পেয়ে তার স্বজনরা হাসপাতালে এসে ভিড় জমান এবং পরিবারের সদস্যদের আহাজারিতে চার পাশ ভারী হয়ে ওঠে। এ ছাড়াও ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে আসে এবং নিহতের লাশ আজ শনিবার ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ছুরিকাঘাতে এক যুবক নিহতের সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. শাহিন জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।



সাতদিনের সেরা