kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

থানায় বৃদ্ধকে খুন করলেন ভাইস চেয়ারম্যান!

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০২১ ২০:৪০ | পড়া যাবে ২ মিনিটে



থানায় বৃদ্ধকে খুন করলেন ভাইস চেয়ারম্যান!

চুয়াডাঙ্গার দামুড়হুদা মডেল থানায় জমি জমা সংক্রান্ত বিরোধ মিমাংসার পর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাতে ইসরাফিল মোল্লা (৮০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। নিহত ইসরাফিল মোল্লা পিরপুর কুল্লা গ্রামের মৃত জুনাব আলী মোল্লার ছেলে। আজ শুক্রবার বেলা ৩টার দিকে মডেল থানার সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম আটক করেছে।

জানা গেছে,  দীর্ঘ দিন ধরে একই গ্রামের ইসরাফিল মোল্লা ও নজরুল মোল্লার মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি উভয় পক্ষ দামুড়হুদা মডেল থানায় অভিযোগ করে। আজ শুক্রবার দুপুরে বিষয় মীমাংসার জন্য মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল খালেক উভয় পক্ষকে নিয়ে তার অফিস কক্ষে বসে। এ সময় মীমাংসা সভায় নজরুল ইসলামের পক্ষে উপস্থিত হন উপজেলা ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম। সভায় রায় ইসরাফিলের পক্ষে আসে। 

এ খবর শুনে ক্ষিপ্ত হন ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম। পরে উভয় পক্ষ ওসির কক্ষ থেকে বের হলে ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম বৃদ্ধ ইসরাফিলকে মারধর শুরু করে। তাকে ধাক্কা দিয়ে থানা থেকে বের করে গলা টিপে ধরেন ভাইস চেয়ারম্যান। পরে তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তানভির মোহাম্মদ আসিফ তাকে মৃত ঘোষণা করেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয় পক্ষের নিয়ে জমি জমার বিষয়টি মিটিয়ে দেওয়ার পর তারা থানার বাইরে বের হয়। এ সময় দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলাম ইসরাফিলকে গলাটিপে ধরে আছাড় মারলে তার সে মারা যায়। ভাইস চেয়ারম্যান সহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।



সাতদিনের সেরা