kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

বাড়িতে স্কুলছাত্রী একা, ফাঁকা পেয়ে ধর্ষণচেষ্টা বখাটের

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০২১ ১১:২২ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িতে স্কুলছাত্রী একা, ফাঁকা পেয়ে ধর্ষণচেষ্টা বখাটের

প্রতীকী ছবি।

রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে সৌরভ (১৭) নামের এক বকাটে যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সৌরভ উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আহমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে।

শুক্রবার (১৬ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, বাঘা উপজেলার আহমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে সৌরভ হোসেন একই এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিত। গত ১০ এপ্রিল শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে যায় সৌরভ। তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশীরা ছুটে এসে সৌরভকে হাতেনাতে ধরে ঘরে আটকে রাখে। পরে সৌরভের বাবা-মা ও আত্মীয় স্বজন এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

রবিবার ১১ এপ্রিল এলাকায় একটি সালিশের আয়োজন করা হয়। সালিশে মীমাংসা না হওয়ায় বৃহস্পতিবার ১৫ এপ্রিল ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সৌরভসহ ৫ জনকে আসামি করে বাঘা থানায় মামলা দায়ের করেন। রাতেই সৌরভকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি আব্দুল বারী জানান, সৌরভ নামের এক আসামি গ্রেপ্তার করা হয়েছে। স্কুল ছাত্রীর বাবা মামলা করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।



সাতদিনের সেরা