kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

বিরামপুরে নতুন স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার ফেরেদৌস

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

১৫ এপ্রিল, ২০২১ ২১:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে নতুন স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহরিয়ার ফেরেদৌস

নারী কেলেঙ্কারির অভিযোগে দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. সোলায়মান হোসেন মেহেদিকে স্বাস্থ্য বিভাগে বদলি করা হয়েছে। নতুন করে ওই কমপ্লেক্সের চিকিৎসক ডা. এ বি এম শাহরিয়ার ফেরেদৌস হিমেলকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব প্রদান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের অফিস রুমে এ বি এম শাহরিয়ার ফেরেদৌস হিমেলকে দায়িত্ব হস্তান্তর করা হয়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকগণ উপস্থিত ছিলেন। দিনাজপুর সিভিল সার্জন অফিসার ডা. আব্দুল কুদ্দুস মুঠোফোনে কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. এ বি এম শাহরিয়ার ফেরেদৌস হিমেল ৩৯তম বিসিএস উত্তীর্ণ হয়ে চিকিৎসক হিসেবে ২০১৯ সালে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন।

জানতে চাইলে ডা. এ বি এম শাহরিয়ার ফেরেদৌস হিমেল কালের কণ্ঠকে বলেন, ক্লান্তি লগ্নে আমি দায়িত্ব পেয়েছি। আমার ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে সর্বদা সচেষ্ট থাকব।

এর আগে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদির বিরুদ্ধে নারী কেলেঙ্কারীর অভিযোগ ওঠে। ওই ঘটনায় তার অপসারণ ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় সুধী সমাজের লোকজন।

নতুন স্বাস্থ্য কর্মকর্তার বিষয়ে জানাতে চাইলে দিনাজপুর সিভিল সার্জন অফিসার ডা. আব্দুল কুদ্দুস কালের কণ্ঠকে বলেন, আগের স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদিকে স্বাস্থ্য বিভাগে বদলি করা হয়েছে। ওই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. শাহরিয়ার কবির হিমেলকে দায়িত্ব প্রদান করা হয়েছে। নতুন কেউ না আসা পর্যন্ত তিনিই দায়িত্ব পালন করবেন।



সাতদিনের সেরা