kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

'নির্মম' মা! ঠাঁই হলো কারাগারে

যশোর প্রতিনিধি   

১৫ এপ্রিল, ২০২১ ২০:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



'নির্মম' মা! ঠাঁই হলো কারাগারে

প্রতীকী ছবি

নিজ শিশুসন্তানকে চামচ গরম করে সেঁক দেওয়ার অভিযোগে যশোরে সোনিয়া খাতুন সনি (২১) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে শহরের পালবাড়ি গাজীর ঘাট রোডের বাসা থেকে তাকে আটক করা হয়। তিনি ওই এলাকার সাদেক মোল্লার বাড়ির ভাড়াটিয়া ও রিকশাচালক বিপুল হোসেনের স্ত্রী।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মতো গতকাল বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে সোনিয়ার ছেলে সামির হোসেন (৪) বাড়ির বাইরে খেলতে যায়। এ সময় সোনিয়া খাতুন সনি তাকে খেলতে যেতে নিষেধ করেন। কিন্তু সামির মায়ের কথা শোনেনি। এতে ক্ষিপ্ত হয়ে সোনিয়া তাকে ঘরে নিয়ে স্টিলের চামচ গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে সেঁকা দেয়। সামির চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, এ ঘটনায় সামির পিতা বিপুল হোসেন সন্তানকে হত্যাচেষ্টার অভিযোগ এনে স্ত্রীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে সোনিয়া খাতুনকে তার বাসা থেকে আটক করা হয়। আজ দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা