kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

স্বামীর বাড়িতে বিষপান, বাবার বাড়িতে লাশ!

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

১৫ এপ্রিল, ২০২১ ১৫:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



স্বামীর বাড়িতে বিষপান, বাবার বাড়িতে লাশ!

প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় শিল্পি খাতুন (৪২) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর মৃতদেহ তার বাবার বাড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। নিহত শিল্পি খাতুন উপজেলার ভাণ্ডারবাড়ি ইউনিয়নের গোপালনগর গ্রামের হযরত আলী সরকারের মেয়ে।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ধুনট থানা থেকে শিল্পি খাতুনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাবার বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পূর্বগুয়াডহরী গ্রামের ইছাহাক আলীর ছেলে লিটন মন্ডলের সাথে শিল্পি খাতুনের প্রায় ২৫ বছর আগে বিয়ে হয়। অভাব-অনটনের কারণে তাদের সুখের সংসারে অশান্তির সৃষ্টি হয়। পারিবারিক এ সব বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদের একপর্যায়ে বুধবার রাতে শিল্পি খাতুন স্বামীর ঘরে বিষপান করে অসুস্থ হয়। এ সময় স্বজনরা তাকে স্বামীর ঘর থেকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে শিল্পি খাতুনের মৃত্যু হয়। পরে শিল্পির মৃতদেহ গোপালনগর গ্রামে তার বাবার বাড়িতে নেওয়া হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, বিষপানে মৃত্যুর সংবাদ পেয়ে শিল্পি খাতুনের লাশ তার বাবার বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। পারিবারিক অশান্তির কারণে এই অপমৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে।



সাতদিনের সেরা