kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

দেওয়ানগঞ্জে কঠোরভাবে লকডাউন পালিত

দেওয়ানগঞ্জ প্রতিনিধি    

১৫ এপ্রিল, ২০২১ ০০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



দেওয়ানগঞ্জে কঠোরভাবে লকডাউন পালিত

দেওয়ানগঞ্জ উপজেলায় কার্যকরভাবে লকডাউনের প্রথম দিন পালিত হয়েছে। আন্তঃজেলা সড়কগুলোতে তেমন কোনো যানবাহন চোখে পরেনি। জনগণের চলাচল ছিল খুব সীমিত। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হয়নি। রমজান উপলক্ষে বিভিন্ন বাজার এবং মাছ মাংসের বাজারে ভিড় ছিল লক্ষণীয়। 

বুধবার (১৪ এপ্রিল) সকাল থেকেই দেওয়ানগঞ্জ পৌর বাজারসহ পৌর এলাকায় লকডাউন মনিটরিং করছেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিঃ পুলিশ সুপার রাকিবুল হাসান রাসেল দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাব্বত কবির, সহকারী কমিশনার ভূমি এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান, তদন্ত ওসি মনিবুর রহমান। পুলিশের টহল অব্যাহত ছিল পুলিশ এবং প্রশাসনের কড়া নজরদারিতে কঠোরভাবে লকডাউন পালিত হতে দেখা যায়।

তবে রমজান উপলক্ষে ভোগ্যপণ্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকানগুলোতে ক্রেতা-বিক্রেতাদের কিছুটা ভিড় দেখা যায়। এছাড়া অন্যান্য দোকানপাট দৃশ্যত 
বন্ধ ছিল। এসব পণ্য পরিবহনে অটো চলাচল করতে দেখা গেলেও অন্যান্য যান চলাচল তেমন ছিল না। তবে ব্যক্তিগত বাইক চলাচল ছিল চোখে পড়ার মতো। 

এদিকে রমজান মাসে লকডাউন চলায় অনেক খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ বিপাকে পড়েছে অনেকে যারা দিন আনে দিন খায় তারা কর্ম না থাকায় রমজান মাসে বহু কষ্টে রোজা পালন করছেন।

আজকের লকডাউন সম্পর্কে সহকারী কমিশনার ভূমি মো. আসাদুজ্জামান বলেন,  জনগণ এবং ব্যবসায়ীদের সার্বিক সহযোগীতার কারণে লকডাউন কার্যকর করা সম্ভব হয়েছে এক্ষেত্রে তিনি সাধারণ মানুষকে আরো সচেতন হওয়ার আহবান জানান। 



সাতদিনের সেরা