kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

'জ্বালাও-পোড়াও আন্দোলনের আগেও নেই, পিছেও নেই'

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ২০:৪১ | পড়া যাবে ২ মিনিটে



'জ্বালাও-পোড়াও আন্দোলনের আগেও নেই, পিছেও নেই'

রাষ্ট্রীয় সম্পদ ক্ষতি হয় বা সরকারের বিপক্ষে গিয়ে এমন কোনো কর্মকাণ্ড করবে না বলে এক সভায় ঘোষণা দিয়েছেন ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা ক্বওমী ওলামা ঐক্য পরিষদ।

আজ মঙ্গলবার দুপুরে ক্বওমী ওলামা ঐক্য পরিষদের নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এক সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও তৌহিদ এলাহীর সভাপতিত্বে ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা বজলুর রশিদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, ওসি মো. ওয়াহিদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুল আলীম সুজা, আলফাডাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এনায়েত হোসেন, আলফাডাঙ্গা ক্বওমী ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা তামিম আহমেদ প্রমুখ।

এ সময় ক্বওমী ওলামা ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বলেন, রাষ্ট্রীয় সম্পদের ক্ষয়ক্ষতি হয় বা কাউকে ক্ষমতা থেকে হটানোর আর কাউকে ক্ষমতায় বসানো সে আন্দোলনের সাথে আমরা নেই। দ্বীনের স্বার্থে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবো। ইসলাম শান্তির ধর্ম। আমরা শান্তিপ্রিয় এবং সহিংসতার বিরুদ্ধে। ক্ষমতার মোহে আমরা কোনো রাজনৈতিক সংগঠনের জ্বালাও-পোড়াও আন্দোলনের আগেও নেই, পিছেও নেই।

সভায় উপজেলা ক্বওমী ওলামা ঐক্য পরিষদের নেতৃবৃন্দসহ উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিন এবং বিভিন্ন ক্বওমি মাদরাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা