kalerkantho

মঙ্গলবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

হিন্দু পরিবারের ওপর হামলা, গ্রেপ্তার ১৬

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ২০:১৩ | পড়া যাবে ২ মিনিটে



হিন্দু পরিবারের ওপর হামলা, গ্রেপ্তার ১৬

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় একটি হিন্দু পরিবারের জমি দখল ও হামলার ঘটনায় দায়ের করা মামলার এজহারভুক্ত ১৬ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে উপজেলার মঠখোলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। আজ দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার চরখামা গ্রামের সজিব, দিদার, মামুন পাঠান, ইসাক, সোহাগ, বিল্লাল হোসেন, বাদল, রায়হান, এনায়েত উল্লাহ, হারুন, সিদ্দিক হোসেন, আসাদ, পক্ষি, রাজু, আসাদ মিয়া ও মুক্তার হোসেন। 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সারোয়ার জাহান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে। 

প্রসঙ্গত, গত ৩ এপ্রিল উপজেলার তালদর্শী গ্রামের একটি হিন্দু পরিবারের জমি দখল করে নেয় প্রভাবশালীরা। এতে বাধা দিতে গেলে ওই পরিবারটির তিন নারীকে মারধর করে আহত করে দখলদাররা। পরে দখল করা জমির চারপাশে কাঁটা তারের বেড়া নির্মাণ করে তারা। এতে ওই হিন্দু পরিবারসহ বেশ কয়েকটি মুসলিম পরিবার অবরুদ্ধ হয়ে পড়ে। খবর পেয়ে উপজেলা প্রশাসনের লোকজন গিয়ে কাঁটা তারের বেড়া খুলে দেয়। এ ঘটনায় ভুক্তভোগী ওই সংখ্যালঘু পরিবারের অশোক কুমার দে ৩৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫০-৬০ জনকে আসামি করে পাকুন্দিয়া থানায় একটি মামলা করে।



সাতদিনের সেরা