kalerkantho

বুধবার । ২৮ বৈশাখ ১৪২৮। ১১ মে ২০২১। ২৮ রমজান ১৪৪২

ধানক্ষেতে পাওয়া গেল সিয়ামকে, তবে দুই টুকরো

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ১৭:২৯ | পড়া যাবে ২ মিনিটে



ধানক্ষেতে পাওয়া গেল সিয়ামকে, তবে দুই টুকরো

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে সিয়াম হোসেন (৮) নামে এক শিশুর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার গোহাইল ইউনিয়নের পানিহালী গ্রামের অদুরে চড়াপাথারে ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সিয়াম হোসেন বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের তেতুলগাড়ী গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

শিশুটির মা ছাবিনা বেওয়া জানান, সিয়াম বাড়ির পাশে খেলাধুলা করছিল। ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করেও পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে দুপুর দেড়টার দিকে লোকমুখে জানতে পারেন বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে শাজাহানপুর উপজেলার পানিহালী গ্রামের ধানক্ষেতে সিয়ামের গলাকাটা লাশ পাওয়া গেছে। কারো সঙ্গে তাদের শত্রুতা নেই বলেও জানান তিনি। তবে এক নারীর সাথে সিয়ামকে মাঠের দিকে যেতে দেখেছিল গ্রামের লোকজন।

স্বজনেরা জানান, সিয়াম বাবা নজরুল ইসলাম ট্রাকচালক ছিলেন। মায়ের গর্ভে থাকাকালে ২০১৩ সালে নাশকতাকারীরা ট্রাকে আগুন ধরিয়ে দিলে অগ্নিদগ্ধ হয়ে নজরুল ইসলাম মারা যান। তিন ভাইবোনের মধ্যে সিয়াম সব ছোট। স্বামী মারা যাওয়ার পর থেকে সিয়ামের মা ছাবিনা বেওয়া তিন সন্তান নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। কারো সঙ্গে শত্রুতা ছিল না। কেন এমন হলো তা তাদের জানা নেই।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে পানিহালী গ্রামের ধানক্ষেতের পানি গড়ার ড্রেনের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। কি কারণে শিশুটিকে গলা কেটে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি। 



সাতদিনের সেরা