kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

ছিনতাইকারী সন্দেহে ১১ জন গ্রেপ্তার!

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

১৩ এপ্রিল, ২০২১ ১৫:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ছিনতাইকারী সন্দেহে ১১ জন গ্রেপ্তার!

বগুড়ায় ছিনতাইকারী চক্রের তৎপরতা বেড়ে যাওয়ায় বিশেষ অভিযান চালিয়েছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় ছিনতাইকারী সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। আজ মঙ্গলবার বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- রাজন ওরফে আরিফুল (৩২), রুবাই (১৯), রঞ্জু মিয়া (১৯), রায়হান (২০), আশরাফ (২০), সাদ্দাম (২৬), সোহেল রানা (২০), আজিজ (২২), শুভ (২২), রাফি (২৮) এবং জব্বার (২০)।

ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ দাবি করলেও কোন এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল গ্রেপ্তারকৃতরা, তা উল্লেখ করা হয়নি প্রেস বিজ্ঞপ্তিতে। এ ছাড়া গ্রেপ্তারকৃতদের কাছ থেকে লোহার রড, চাকু ও চাপাতি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করলেও প্রেস রিলিজে সে বিষয়ে কিছু উল্লেখ করা হয়নি।

গ্রেপ্তারকৃতদের মধ্যে শুভ নামের একজনের নামে ছিনতাইসহ ছয়টি মামলার কথা বলা হলেও অন্যদের নামে ছিনতাই মামলার ব্যাপারে পুলিশ বিস্তারিত বলতে পারেনি।

এদিকে ছিনতাইকারী সন্দেহে গ্রেপ্তারকৃত রুবাইর বাবা সোহাগ সরকার বলেন, তার ছেলে শহরের নারুলী উত্তরণ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। সোমবার রাত ৮টার দিকে শহর থেকে বাড়ি ফেরার পথে নারুলী শাফি ক্লিনিকের সামনে থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তবে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহসুদ বলেন, গ্রেপ্তারকৃতরা সবাই পেশাদার ছিনতাইকারী। এদের অনেকের নামেই একাধিক ছিনতাইয়ের অভিযোগ রয়েছে। বগুড়ায় গত ১০ দিনে কমপক্ষে ১৫টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।



সাতদিনের সেরা