kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

মেয়ের সঙ্গে দেখা করা হলো না গোলভানুর

বেতাগী (বরগুনা) প্রতিনিধি   

১৩ এপ্রিল, ২০২১ ০০:৫০ | পড়া যাবে ২ মিনিটে



মেয়ের সঙ্গে দেখা করা হলো না গোলভানুর

বরগুনার বেতাগীতে ছয় চাকার ট্রলি ও ব্যাটারিচালিত তিন চাকার অটো গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ‌একজন নিহত ও দুজন গুরুতর আহত হয়েছেন। উপজেলার বিবিচিনি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ফরাজি বাড়ির মসজিদ সংলগ্ন আঞ্চলিক সড়কের উপরে সোমবার (১২ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই মারা যান গোলভানু বেগম নামের এক ৫০ বছর বয়সের বৃদ্ধা। তিনি একজন ব্র্যাককর্মী ছিলেন। নিহত গোলভানু পার্শ্ববর্তী বাকেরগঞ্জ উপজেলার মহেশপুর এলাকার মোকলেস তালুকদারের স্ত্রী। আহত বাকি দুজনকেই বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে (শেবাচিম) আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তারা সবাই একই এলাকার বাসিন্দা।

জানা যায়, নিহত গোলভানু মেয়ের শ্বশুর বাড়ি বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের দেশান্তরকাঠী গ্রামে বেড়াতে যাওয়ার পথে এ দুর্ঘটনার কবলে পড়ে তার প্রাণ নিভে গেল। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে ট্রলিচালক পালিয়ে যায়।

বেতাগী থানার এসআই মাঈনুল হাসান জানান, ‘ঘটনাস্থলে গিয়ে তাজ পরিবহন নামক একটি ট্রলি গাড়ি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে এবং লাশ থানায় নিয়ে আসা হয়।’

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং লাশ থানায় আনা হয়েছে। তবে নিহত বৃদ্ধার পরিবার কোনো ধরনের মামলা করতে রাজি হচ্ছে না। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’



সাতদিনের সেরা