kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

সীতাকুণ্ডে সেই গ্রামে এবার ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১২ এপ্রিল, ২০২১ ১৯:১৯ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে সেই গ্রামে এবার ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন!

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ডের সেই গ্রামে আবারো খুনের ঘটনা ঘটেছে। এবার সেখানে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাই কুপিয়ে হত্যা করেছে বড় ভাইকে। নিহত ব্যক্তির নাম মো. ইসহাক (৫৮)। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ দিঘীর নামা এলাকার আলন মিয়ার পুত্র। তিনি স্থানীয় বাজারের একজন হোটেল ব্যবসায়ী। পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর আনুমানিক ১টার দিকে উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ দিঘীরনামা এলাকার বাসিন্দা হোটেল ব্যবসায়ী মো. ইসহাকের সাথে পারিবারিক সম্পত্তি নিয়ে ঝগড়া শুরু হয়।   একপর্যায়ে ছোট ভাই ইব্রাহিম ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে বড় ভাই ইসহাককে কুপিয়ে জখম করে। এ সময় বাধা দিতে আসলে বড় ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম করে সে। পরবর্তীতে আশপাশের মানুষ ঘটনাস্থলে এসে বড় ভাই ইসহাক ও তার স্ত্রীকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইসহাকের মৃত্যু হয়। ঘটনার পর ছোট ভাই ইব্রাহিম পালিয়ে গেছে। 

বাড়বকুণ্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছাদাকাত উল্লাহ মিয়াজী বলেন, ইসহাক বাড়বকুণ্ড বাজারে হোটেল ব্যবসা করতেন। সোমবার দুপুরে তার ছোট ভাই ইব্রাহিম জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে ও তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর জখম করলে স্থানীয়রা চমেকে ভর্তি করান। পরে সেখানে ইসহাকের মৃত্যু হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার পরপর কেউ আমাদের জানায়নি। আমরা এই বিকালে ঘটনাটি শুনেছি। এখন (বিকাল পৌনে ৫টা) ঘটনাস্থলের দিকে যাচ্ছি। সেখানে গেলে বিস্তারিত জানতে পারবো।

প্রসঙ্গত, একই গ্রামে গত ১০ এপ্রিল পরকীয়ার জেরে স্বামীকে হত্যা করে স্ত্রী ও তার প্রেমিক। 



সাতদিনের সেরা