kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক   

১২ এপ্রিল, ২০২১ ০৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

নেত্রকোনার মোহনগঞ্জে রতি রানি রায় (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (১১ এপ্রিল) বিকেলে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের মাইলোড়া গ্রামের নিজ বসতঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় ওই গৃহবধূর ঝুলন্ত লাশটি উদ্ধার করে মোহনগঞ্জ থানা পুলিশ।

নিহত গৃহবধূ রতি রানি রায় পৌরশহরের মাইলোড়া গ্রামের দ্বিজেন্দ্র চন্দ্র সাহার স্ত্রী এবং তিনি ৩ কন্যা সন্তানের জননী।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় ১৪ বছর আগে পৌরশহরের মাইলোড়া গ্রামের মৃত দ্বীরেন্দ্র চন্দ্র সাহার ছেলে দ্বিজেন্দ্র চন্দ্র সাহার সাথে পার্শ্ববর্তী সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মৃত জগদ্বিশ চন্দ্র রায়ের মেয়ে রতি রানি রায়ের বিয়ে হয়। বিয়ের পর তিনটি কন্যা সন্তানের জন্ম দেন তিনি। গত প্রায় ৬ মাস ধরে গৃহবধূ রতি রানি বিভিন্ন শারীরিক রোগে ভুগছিলেন। এর মধ্যে গত প্রায় মাস দেড়েক যাবত তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন।

এ অবস্থায় রবিবার বিকেলে তিনি পরিবারের লোকজনের অগোচরে নিজ বসতঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং রাতেই নিহতের লাশ ময়না তদন্তের জন্যে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্য মো, আব্দুল আহাদ খান বলেন, রাতেই নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পরই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



সাতদিনের সেরা