kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

হিজলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেয়ে নিহত, মা আহত

বরিশাল অফিস   

১২ এপ্রিল, ২০২১ ০৪:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



হিজলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে মেয়ে নিহত, মা আহত

বরিশালের হিজলা উপজেলাতে জমিজমার বিরোধকে কেন্দ্র করে ছুরিকাঘাতে রেহেনা বেগম (৪৫) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় নিহতের মা নূরজাহান বেগম (৬৫) গুরুতর আহত হয়েছেন।

রবিবার সন্ধ্যায় উপজেলার বড়জালিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রেহেনা বেগম ওই এলাকার আমির হোসেন হাওলাদারের স্ত্রী এবং একই এলাকার আব্দুর রব মুন্সীর মেয়ে। আহত নূরজাহান বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নূর জাহান বেগমের সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল একই এলাকার তামিম মল্লিক ও সাব্বির মল্লিকদের সঙ্গে। ওই দ্বন্দ্বের জের ধরে শনিবার সন্ধ্যায় রেহেনাকে মারধর করে তামিম ও সাব্বির মল্লিক। আগের দিনের মারধরের ঘটনাকে কেন্দ্র করে গতকাল রবিবার সন্ধ্যায় পুনরায় দুই পক্ষর মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

এ সময় রেহেনাকে ছুরিকাঘাত করা হয়। মেয়েকে বাঁচাতে এগিয়ে তাদের ছুরিকাঘাতে আহত হন রেহেনার মা নূরজাহান বেগম। পরে আহতদের উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেহেনাকে মৃত ঘোষণা করেন। আহত নূরজাহান বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের স্বজনরা জানিয়েছেন, তর্ক চলার সময়ে সাব্বির ও তামিম একটি চাকু নিয়ে এসে প্রথমেই রেহেনা বেগমের বুকে ও পেটে আঘাত করে। হামলা ঠেকাতে এগিয়ে এলে রেহেনার মা নূরজাহান বেগমকে ছুরিকাঘাত করা হয়। 

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পাশাপাশি নিহতের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত রেহেনা বেগমের শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চলছে।



সাতদিনের সেরা