kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

সীতাকুণ্ডে ব্যবসায়ী খুন: স্ত্রীর পরে প্রেমিকও গ্রেপ্তার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১২ এপ্রিল, ২০২১ ০১:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



সীতাকুণ্ডে ব্যবসায়ী খুন: স্ত্রীর পরে প্রেমিকও গ্রেপ্তার

জয়নাল আবেদীন

চট্টগ্রামের সীতাকুণ্ডে ফল ব্যবসায়ী জয়নাল আবেদীন কালা ( ৩৭) হত্যার ঘটনায় স্ত্রী লিমা আক্তারের পর তার পরকীয়া প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুমকেও গ্রেপ্তার করা হয়েছে। রবিবার সন্ধ্যা ৬টায় পুলিশ তাকে গ্রেপ্তার করে। শাহাদাত এ মামলার প্রধান আসামি। পুলিশ তাকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছে।  

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার বাড়বকুণ্ডের তেলিপাড়ার বাসিন্দা চট্টগ্রামের ফল ব্যবসায়ী জয়নাল আবেদীনের স্ত্রী দুই সন্তানের জননী লিমা আক্তারের সঙ্গে প্রতিবেশি শাহাদাতের পরকীয়ার সম্পর্ক ছিল। এতে সংসারে অশান্তি চলছিল। গত বৃহস্পতিবার এ নিয়ে এলাকায় একটি বৈঠকও হয়। 
তাতে লিমা বলেন, এখন থেকে আর কথা বলবেন না। এদিকে এর মাত্র এক দিন পর শনিবার সকালে বাড়ির পাশের পুকুরে জয়নালের লাশ দেখতে পায় এলাকাবাসী। এ খবর ছড়িয়ে পড়লে লিমা কৌশলে পালানোর চেষ্টা করে  কিন্তু এলাকাবাসী তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনার পর পুলিশ জয়নালের পেটে ছুরিকাঘাতের চিহ্ন দেখতে পায়। পরে লাশ পোস্টমর্টেম করানো হয়।

এ ঘটনায় শনিবার রাতে জয়নালের ভাই মহিউদ্দিন বাদী হয়ে মামলা দায়ের করেছিলেন। এতে জয়নালের স্ত্রী লিমা আক্তারকে ২নং আসামি এবং তার পরকীয়া প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুমকে এক নম্বর আসামি করা হয়। রবিবার সন্ধ্যা ৬টায় পুলিশ ১নং আসামি শাহাদাত হোসেন কাইয়ুমকেও গ্রেপ্তার করেছে বলে জানান সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক।  



সাতদিনের সেরা