kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

বালুর ভেতরে অজ্ঞাত লাশ

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

১১ এপ্রিল, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



বালুর ভেতরে অজ্ঞাত লাশ

পিরোজপুরের মঠবাড়িয়ায় অজ্ঞাত এক ব্যক্তিকে হত্যার পর লাশ বালুর স্তূপের ভেতর লুকিয়ে রাখে দুর্বৃত্তরা। পুলিশ আজ রবিবার দুপুরে উপজেলার মিরুখালী ইউনিয়নের বাঁশবুনীয়া গ্রামে থেকে লাশটি উদ্ধার করে। এ সময় লাশের পরনে কালো গেঞ্জি ও প্যান্ট ছিল।

স্থানীয়রা জানায়, আজ রবিবার ঘটনাস্থলের আশপাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি তারা থানায় জনায়। পুলিশ খবর পেয়ে দুপুরে অনুসন্ধান চালায়। একপর্যায় স্থানীয় ইউসুফ মাতুব্ববরের নির্মাণাধীন পরিত্যক্ত ভবনের পাশে বালুর স্তূপের ভেতর অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে। তবে তার পরিচয় মেলেনি।

মিরুখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সোবহান শরীফ ঘটনাস্থল হতে বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাত ওই ব্যাক্তিকে পূর্বপরিকল্পিতভাবে হত্যার পর দুর্বৃত্তরা তার লাশ বালুর স্তূপে পুঁতে রাখে বলে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তি তার এলাকার কেউ নন বলেও তিনি নিশ্চিত করেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মানসুদুজ্জামান মিলু বলেন, বালুর স্তূপের ভেতর থেকে উদ্ধারকৃত লাশের পরিচয় মেলেনি। ধারণা করা হচ্ছে ৪/৫ দিন আগে অজ্ঞাত দুর্বত্তরা ওই ব্যক্তিকে হত্যা করে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।



সাতদিনের সেরা