kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

স্ত্রীকে তাড়িয়ে দিয়ে গৃহধূকে ধর্ষণচেষ্টা!

মান্দা (নওগাঁ) প্রতিনিধি   

১১ এপ্রিল, ২০২১ ১৭:৫৮ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীকে তাড়িয়ে দিয়ে গৃহধূকে ধর্ষণচেষ্টা!

নওগাঁর মান্দায় এক পুত্রবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে তার ৫০ বয়সী শ্বশুরকে রবিবার সকালে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। গত শুক্রবার গভীর রাতে উপজেলার ভারশোঁ ইউনিয়নের মহানগর নিচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী গৃহবধূর শ্বশুর একজন মাদকাসক্ত। মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রীকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দেন তিনি।

ভুক্তভোগী গৃহবধূ জানান, প্রায় ছয় মাস আগে তার বিয়ে হয়। স্বামী রাজমিস্ত্রির কাজ করায় বেশির ভাগ সময়ই বাড়ির বাইরে থাকেন। গত শুক্রবার রাতে স্বামী বাড়িতে না থাকার সুযোগে রাত ১২টার দিকে শ্বশুর গোপনে তার ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে শ্বশুর তার ঘরে গিয়ে শুয়ে পড়েন।

ভুক্তভোগী আরো জানান, ওই রাতেই মোবাইলফোনে বিষয়টি তিনি স্বামী সাহেব আলীকে অবহিত করেন। এমন সংবাদে তার স্বামী গতকাল শনিবার বাড়ি এসে তাকে নিয়ে শশুরের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার বিষয়ে মান্দা থানায় অভিযোগ দায়ের করেন। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা