kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

চোখে ঘুম, হাতে স্টিয়ারিং, পথে মৃত্যু

আঞ্চলিক প্রতিনিধি, ময়মনসিংহ   

১১ এপ্রিল, ২০২১ ১৫:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



চোখে ঘুম, হাতে স্টিয়ারিং, পথে মৃত্যু

বালু বোঝাই বেশ কয়েকটি ট্রাক ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক দিয়ে গন্তব্যে যাওয়ার পথে পৃথক জায়গায় দুটি ট্রাক উল্টে গিয়ে এক চালক নিহত হয়েছেন। আজ রবিবার ভোরে ঘটনা দুটি ঘটেছে নান্দাইলের চন্ডীপাশা ও ডাংরী আমলিতলা নামক স্থানে।

স্থানীয় সূত্র জানায়, ওই দুইটি ট্রাক গতকাল রবিবার ফজরের পর কোনো এক সময় ওই পৃথক দুইটি স্থানে উল্টে যায়। প্রথম ট্রাকটি নান্দাইল সদরের কাছে আবাসিক এলাকার পাশে হওয়ায় বিকট শব্দ হয়। এ শব্দ পেয়ে পাশের লোকজন ছুটে এসে দেখতে পায় বালু ভর্তি ট্রাকটি উল্টে পড়ে রয়েছে। এ সময় পাশেই পড়ে ছিল হেলপার। 

প্রত্যদর্শী আব্দুল মতিন জানান, তিনি কাছে গিয়ে হেলপারকে উদ্ধার করে জানতে চাইলে সে নিজের নাম এমরান (১৬) বলে জানায়। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার একরামপুর এলাকায়। ট্রাকটি চালাচ্ছিল আজাহারুল ইসলাম (২৮)। তিনিই ট্রাকের মালিকও।

হেলপার এমরান জানায়, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলা থেকে সোমেস্বরী নদীর বালু বোঝাই করে নিয়ে যাচ্ছিল কিশোরগঞ্জে। তাদের সাথে আরো বেশ কয়েকটি ট্রাক যাচ্ছিল। ট্রাকটি চালানোর সময় চালক আজাহারুল পথে বেশ কয়েকবার ঘুমিয়ে পড়েছিল। এ অবস্থায় পথেই ট্রাক থামিয়ে বেশ কয়েক মিনিট ঘুমিয়ে ফের ট্রাক চালানো শুরু করে। পথে নান্দাইলের চন্ডীপাশা এলাকায় আসতেই আবারো ঘুমিয়ে পড়লে এ দুর্ঘটনা ঘটে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত চালককে উদ্ধার করে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়। অপর ট্রাকটির খোঁজ খবর নেওয়া হচ্ছে।



সাতদিনের সেরা