kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

সীমানা নিয়ে বিরোধ

বৃদ্ধ বাবাকে বাঁচাতে এগিয়ে আসায় ছেলেকেও কুপিয়ে আহত

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২১ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



বৃদ্ধ বাবাকে বাঁচাতে এগিয়ে আসায় ছেলেকেও কুপিয়ে আহত

নরসিংদীর রায়পুরা উপজেলার উত্তর মির্জানগরে বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে শতবর্ষী বৃদ্ধ ইউনুছ আলীকে পিটিয়ে ও তার ছেলে মানিক মিয়াকে (৫৫) কুপিয়ে আহত করা অভিযোগ উঠেছে প্রতিবেশী আব্দুল বাছেদ ও তার সন্তাদের বিরুদ্ধে। ওই সময় তারা ভাঙচুর, নগদ অর্থ ও স্বর্ণ লুট করে নিয়ে যায়। আহত মানিকের অবস্থা সংকটাপন্ন। তিনি নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধী।

আজ শনিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার শ্রীরামপুর রেলগেইট এলাকার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলন এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তি দাবি জানিয়েছেন ভুক্তভোগীর ইউনুছ মিয়ার পুত্রবধূ রিনা বেগম।

তিনি বলেন, শ্বশুর ইউনুছ মিয়ার সঙ্গে প্রতিবেশী আব্দুল বাছেদের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। গত বুধবার (৭ এপ্রিল) শ্বশুর তার সীমানায় অবস্থিত একটি গাছের কিছু ডাল কাটেন। এরই জেরে আব্দুল বাছেদ তার সন্তনরা মিলে বৃদ্ধ শ্বশুরকে পিটিয়ে আহত করেন। খবর পেয়ে ভাসুর মানিক মিয়া বাবাকে বাঁচানে এগিয়ে আসায় তাকেও দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। ওই সময় ভাঙচুরসহ জমি কেনার জন্য ব্যাংক থেকে উত্তোলন করা ৮ লাখ টাকা ও ৭ ভরি স্বর্ণ লুট করে তারা। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে রায়পুরা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনের উপস্থিত ছিলেন আহত বৃদ্ধ ইউনুছ মিয়া, তার বেইয়ায় আহাদ মিয়া ও প্রতিবেশি আবুল বাশার।



সাতদিনের সেরা