kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

চিকিৎসকের মেসেঞ্জারে নগ্ন ছবি পাঠিয়ে যুবক গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২১ ১৯:১২ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসকের মেসেঞ্জারে নগ্ন ছবি পাঠিয়ে যুবক গ্রেপ্তার

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বগুড়ার শেরপুরে নারী চিকিৎসককে উত্ত্যক্ত করার ঘটনায় রাশেদ আহম্মেদ (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরের পর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামস্থ নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

যুবক ওই গ্রামের আবু হানিফের ছেলে। এর আগে শুক্রবার (৯ এপ্রিল) দিবাগত রাতে শেরপুর শহরের হাসপাতাল রোডস্থ মডার্ন ক্লিনিকের মালিক ও চিকিৎসক ডা. রাফসানা জাহান রিম্মি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গত ৭ মার্চ শহরের হাসপাতাল রোড এলাকার রফিকুল ইসলামের মেয়ে ওই নারী চিকিৎসকের ব্যক্তিগত ফেসবুক আইডির মেসেঞ্জারে প্রথমে মেসেজ পাঠান রাশেদ। এরপর থেকে প্রতিনিয়তই অশ্লীল ও কুরুচিপূর্ণ মেসেজ পাঠাতে থাকেন। এসব থেকে তাকে বিরত থাকতে বলা হয়। কিন্তু এতে তিনি বেপরোয়া হয়ে উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেন। এমনকি গত তিন-চার দিন তিনি মেসেঞ্জারে বিভিন্ন নগ্ন ও অশ্লীল ছবি পাঠানো শুরু করেন।

শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) এস এম আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ঘটনায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়া হয়েছে। সেই সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাশেদ নামের ওই যুবককেও গ্রেপ্তার করেছে।



সাতদিনের সেরা