kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

টিসিবির পণ্য ডিলারের গুদামে!

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২১ ১৮:৩০ | পড়া যাবে ২ মিনিটে



টিসিবির পণ্য ডিলারের গুদামে!

যশোরের অভয়নগরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) কর্তৃক প্রাপ্ত ন্যায্যমূল্যের পণ্য বিতরণ না করে গুদামে রাখার অভিযোগ পাওয়া গেছে। মেসার্স পূরবী ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠান আজ শনিবার টিসিবি আঞ্চলিক কার্যালয় খুলনা হতে পণ্য উত্তোলন করে। উত্তোলনকৃত পণ্য বিক্রি না করে গুদামে রাখায় ক্ষোভ প্রকাশ করেছে ক্রেতাসাধারণ।

টিসিবি খুলনা আঞ্চলিক অফিসের গুদাম কর্মকর্তা নূর নবী কুসুম জানান, শনিবার সকালে অভয়নগরের মেসার্স পূরবী ট্রেডার্স নামে একটি প্রতিষ্ঠান ১২০০ লিটার সয়াবিন তেল, ৬০০ কেজি ছোলা, ৭০০ কেজি চিনি, ৩৫০ কেজি ডাল ও ১০০ কেজি খেজুর উত্তোলন করে নিয়ে গেছে।

টিসিবির পণ্য কিনতে আসা কয়েকজন ক্রেতা ক্ষোভ প্রকাশ করে জানান, শনিবার সকালে উপজেলা চত্বরে টিসিবির পণ্য বিক্রি করা হবে এমনটি শুনে কাজ ফেলে ছুটে আসি। দুই ঘণ্টা অপেক্ষার পর জানতে পারি শনিবার টিসিবির পণ্য বিক্রি করা হবে না।

এ ব্যাপারে মেসার্স পূরবী ট্রেডার্সের মালিক আনিসুর রহমান টিসিবির পণ্য উত্তেলেনের কথা স্বীকার করে বলেন, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হতে বিক্রির অনুমতি না পেয়ে পণ্যগুলো গুদামে রেখেছি। অনুমতি পেলে বিক্রি কার্যক্রম শুরু করা হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুর রহমান জানান, শনিবার ছুটির দিনে ট্যাগ কর্মকর্তা না থাকায় রবিবার (১১ এপ্রিল) ওই ডিলারকে পণ্য বিক্রি করতে বলা হয়েছে। 

টিসিবি খুলনা আঞ্চলিক কার্যালয়ের অফিস প্রধান মো. আনিছুর রহমান কালের কণ্ঠকে জানান, টিসিবির পণ্য উত্তোলন করার দিনেই ট্যাগ কর্মকর্তার উপস্থিতিতে তা বিক্রি করতে হবে। যদি কোনো ডিলার বিক্রি না করে তাহলে ওই ডিলারের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা