kalerkantho

বৃহস্পতিবার । ২৩ বৈশাখ ১৪২৮। ৬ মে ২০২১। ২৩ রমজান ১৪৪২

বোয়ালমারীতে জমি নিয়ে বিরোধে যুবককে হাতুড়িপেটা

বোয়ালমারী -আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২১ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



বোয়ালমারীতে জমি নিয়ে বিরোধে যুবককে হাতুড়িপেটা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রিয়াজ (১৮) নামে এক যুকককে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার রূপাপাত ইউনিয়নের কুমরাইল গ্রামের আহত ওই যুবককে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শনিবার আহত রিয়াজ চৌধুরীর বাবা বাদী হয়ে ওই গ্রামে তাদের প্রতিপক্ষ মৃত ইয়াকুব মোল্লার ছেলে কালাম মোল্যাকে (৫৫) এক নম্বর আসামি করে সাতজনের নামে থানায় এজাহার দায়ের করেছে।

এজাহার সূত্রে জানা যায়, জমি জমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে শুক্রবার সন্ধ্যারাতে উপজেলার কুমরাইল গ্রামের হাফিজ মোল্যার মুদি দোকানের সামনে ওই গ্রামের কালাম মোল্যাগং রিয়াজ চৌধুরীকে (১৮) হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। আহত অবস্থায় রিয়াজকে পরিবারের লোকজন উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তবে এ ব্যাপারে হাতুড়ি পেটানোর কথা অস্বীকার করে কালাম মোল্যা বলেন, রিয়াজ চৌধুরী আমাকে মারধর করার সময় দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, রিয়াজ চৌধুরীকে মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত করার জন্য ডহরনগর ফাঁড়ি পুলিশ তদন্তকেন্দ্রে পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সাতদিনের সেরা