kalerkantho

মঙ্গলবার । ৪ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৮ মে ২০২১। ৫ শাওয়াল ১৪৪

তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২১ ১১:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



তুচ্ছ ঘটনায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

রাঙামাটির লংগদুতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন বীর মুক্তিযোদ্ধাকে পিটিয়ে রক্তাক্ত করেছে এক প্রতিবেশী পরিবার। আহত বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম (৭০) বর্তমানে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় লংগদু থানায় মামলা করেছে আহত মুক্তিযোদ্ধার পরিবার।

আহত বীর মুক্তিযোদ্ধার ছেলে লোকমান হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী ইব্রাহীমের ৬-৭ টা গরু আমাদের বসতবাড়ির আঙ্গিনায় ঢুকে শাক সবজি ও গাছপালা নষ্ট করে। এ বিষয়ে ইব্রাহীমকে গরু নিয়ে যেতে বললে বাকবিতণ্ডা শুরু হয়। এসময় প্রতিবেশী ইব্রাহীম তার ছেলে মোমিন ও স্ত্রীসহ মোট ৫ জন মিলে আমার বাবার ওপর হামলা করে। হামলায় আমার বাবার খোরশেদ আলমের নাক, ঠোঁট ফেটে যায় এবং দুটি দাঁত পড়ে যায়।

তাকে উদ্ধার করে প্রথমে লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাঁকে খাগড়াছড়ি সদর হাসপাতালে রেফার করেন। তাঁর নাক ও ঠোঁটে মোট ৭টি সেলাই দেয়া হয়েছে। তিনি বর্তমানে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন জানান, উপজেলার আটারকছড়া ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা খোরশেদ আলমকে পিটিয়ে জখম করেছে তার প্রতিবেশী কয়েকজন লোক। এ বিষয়ে আহত মুক্তিযোদ্ধার ছেলে লোকমান হোসেন বাদী হয়ে ৫ জনকে আসামি করে মামলা করেছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

এদিকে, মুক্তিযোদ্ধা খোরশেদ আলমের ওপর হামলার নিন্দা জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লংগদু উপজেলা শাখা।



সাতদিনের সেরা