kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

খালে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

৯ এপ্রিল, ২০২১ ২০:০৭ | পড়া যাবে ২ মিনিটে



খালে স্বামী-স্ত্রীর হাত-পা বাঁধা লাশ

মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার একটি খাল থেকে হাত-পা বাঁধা অবস্থায় আজ শুক্রবার দুপুরে স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ। নিহত দুজন হলেন- একই এলাকার কোলচুরি সস্তাল গ্রামের মফেজ সরদারের ছেলে মোয়াজ্জেম সরদার (৫৫) ও তাঁর স্ত্রী মাকসুদা বেগম (৩৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মোয়াজ্জেম সরদার ও তার স্ত্রী মাকসুদা বেগম রহস্যজনকভাবে গত পাঁচদিন পূর্বে বাড়ি থেকে নিখোঁজ হয়। দুপুরে স্থানীয় লোকজন তাদের দুজনের লাশ একই গ্রামের একটি খালের কচুরিপানার ভেতরে দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ তাদেরকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় ইউপি সদস্য মো. নান্নু বলেন, নিহত মোয়াজ্জেম সরদারের ছেলে সাহিদ সরদার একটি হত্যা মামলার সাক্ষী ছিলেন। এর জের ধরেই হয়তো এ ঘটনা ঘটতে পারে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনের হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছি। লাশ দুটি ফুলে ও পঁচে গেছে। বোঝা যাচ্ছে না শরীরের আঘাতগুলো। লাশ দুটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বুঝতে পারবো কীভাবে হত্যা করা হয়েছে। স্বামী-স্ত্রী নিখোঁজের পর গত ৭ এপ্রিল তার মেয়ে জামাই থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন। এ ঘটনায় আমরা তদন্ত শুরু করে দিয়েছি।



সাতদিনের সেরা