kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ড্রেন নির্মাণ নিয়ে প্রতিপক্ষের হামলা, নিহত ১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

৯ এপ্রিল, ২০২১ ১৬:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



ড্রেন নির্মাণ নিয়ে প্রতিপক্ষের হামলা, নিহত ১

চাঁপাইনবাবগঞ্জে রাস্তার ওপর ড্রেন নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে জেলা সদরের ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন। 

নিহত আব্দুর রহমান ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের মৃত আলতাফ হোসেনের ছেলে। নিহতের স্বজনদের বরাত দিয়ে ওসি মোজাফফর হোসেন জানান, বাড়ির সামনের রাস্তার ওপর দিয়ে একটি ড্রেন নির্মাণ নিয়ে বেশ কিছুদিন ধরে প্রতিবেশী আমিনুল, বেলাল ও রুবেলের সাথে বিরোধ চলছিল আব্দুর রহমানের। আজ সকাল ১১টার দিকে আবারো দু’পক্ষের মাঝে এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা দেশীয় এবং ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রহমানের মাথায় ও বুকে আঘাত করে। এতে গুরুতর আহত হন আব্দুর রহমান। দুপুরের দিকে তার স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং ৬ জনকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



সাতদিনের সেরা