kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

কুড়ালের কোপে যুবক নিহত

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

৯ এপ্রিল, ২০২১ ০৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



কুড়ালের কোপে যুবক নিহত

চট্টগ্রামের সাতকানিয়ায় প্রতিপক্ষের কুড়ালের কোপে মো. তারেক (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় একই ঘটনার হেলাল উদ্দিন ও শহীদুল ইসলাম নামের আরো দুই যুবক গুরুত্বর আহত হয়েছে। তাদেরকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে উপজেলার ছদাহা ইউনিয়নের খোর্দ কেঁওচিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তারেক ছদাহা ইউনিয়নের আফঝল নগর মহুরী পাড়া এলাকার আবু ছিদ্দিকের ছেল। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ মনির আহমদ নামের একজনকে গ্রেপ্তার করেছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, পূর্বের একটি ঘটনাকে কেন্দ্র করে খোর্দ কেঁওচিয়া এলাকার জুয়েল মহুরী পাড়ার সিএনজিচালক শাহাদাতকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে শাহাদাতের এলাকার তারেক, হেলাল, শহীদসহ কয়েকজন যুবক রাতে জুয়েলকে মারধর করার জন্য খোর্দ কেঁওচিয়া এলাকায় যায়। এ সময় জুয়েল ও তার সহযোগীরা মিলে তারেক, হেলাল ও শহীদকে মারধর করে। এতে তারেক নিহত হয় এবং হেলাল ও শহীদ গুরুত্বর আহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা