kalerkantho

শুক্রবার । ১০ বৈশাখ ১৪২৮। ২৩ এপ্রিল ২০২১। ১০ রমজান ১৪৪২

ফেনীতে সড়কে প্রাণ গেল প্রকৌশলীর

ফেনী প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২১ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেনীতে সড়কে প্রাণ গেল প্রকৌশলীর

ফেনীতে মোটরসাইকেলের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক একজন প্রকৌশলী নিহত হয়েছে। তার নাম রুবেল কুমার দে (৩৫)। তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলার জামালপুর গ্রামের শংকর কুমার দের ছেলে এবং চট্টগ্রামের বাঁশখালীতে কোর পাওয়ারটেক নামে একটি কম্পানিতে চাকরি করতেন।

স্ত্রীর চাকরির কারণে ফেনী শহরের মাস্টারপাড়ায় ভাড়া বাসায় থাকতেন। নিহত রুবেল কুমার দে একজন বিএসসি (যান্ত্রিক) প্রকৌশলী ছিলেন। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের রানীরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ, পরিবার ও স্থানীয় সূত্র জানায়, রুবেল কুমার দের স্ত্রী সঞ্চিতা রানী চৌধুরী শিক্ষা বিভাগের অধীনে ছাগলনাইয়ায় ইউআইটিআরসিতে সহকারী প্রোগ্রামার হিসেবে কর্মরত। লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় এদিন দুপুরে স্ত্রী সঞ্চিতাকে ফেনীর বাসায় আনার জন্য ছাগলনাইয়া যান রুবেল দে। দুপুরে স্ত্রীকে মোটরসাইকেলের পেছনে বসিয়ে ফেনী আসার পথে ফেনী-ছাগলনাইয়া সড়কের রানীর হাট এলাকায় পৌঁছলে প্রথমে একটি সিএনজি চালিত অটোরিকসার সাথে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী দুইজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে সামান্য আহত হন। পরে স্ত্রীকে বাসায় যাওয়ার জন্য অপর একটি সিএনজি চালিত অটোরিকসায় তুলে দিয়ে তিনি (রুবেল) আবারও মোটরসাইকেলে রওয়ানা হন। এ সময় ছাগলনাইয়াগামী একটি দ্রুতগতির নোহা মাইক্রোবাস তাকে চাপা দেয়। মারাত্মক আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. মো. ইকবাল হোসেন জানান, হাসপাতালের জরুরি বিভাগে আনার আগেই তিনি মারা গেছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন সড়ক দুর্ঘটনায় একজন প্রকৌশলী নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মাইক্রোটি আটক করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা