kalerkantho

মঙ্গলবার । ৭ বৈশাখ ১৪২৮। ২০ এপ্রিল ২০২১। ৭ রমজান ১৪৪২

পড়া শেষে সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল নিশি, পথে গেল প্রাণ

পঞ্চগড় প্রতিনিধি   

৮ এপ্রিল, ২০২১ ১৫:০৮ | পড়া যাবে ২ মিনিটে



পড়া শেষে সহপাঠীদের সঙ্গে বাড়ি ফিরছিল নিশি, পথে গেল প্রাণ

পঞ্চগড়ের তেতুঁলিয়ায় ট্রাক্টরের ধাক্কায় আশরাফি জান্নাত নিশি (১৩) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর-ভূতিপুকুর রাস্তার বগুলাহাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই স্কুলছাত্রী বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘী এলাকার আইবুল হকের মেয়ে। সে হারাদিঘী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়তো। 

স্থানীয়রা জানান, ভূতিপুকুর এলাকায় এক শিক্ষকের বাসায় প্রাইভেট পড়ে নিশি সহপাঠীদের সাথে বাইসাইকেলে বাড়ি ফিরছিল। ভজনুপুর-ভূতিপুকুর সড়কের বগুলাহাটি এলাকায় পৌঁছলে একটি ট্রাক্টর (হালচাষ করা) নিশির বাইসাইকেলের পেছন থেকে ধাক্কা দেয়। এতে সড়কের ওপর পড়ে গিয়ে নিশি গুরুতর আহত হয়। তার সহপাঠীদের মধ্যে নাদিয়া, স্মৃতি, দিপাও আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই মারা যায় নিশি। অন্য আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে। 

এই মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ক্ষুব্ধ স্থানীয়রা চালককে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। 

তেতুঁলিয়া মডেল থানার ওসি মো আবু সায়েম মিয়া জানান, স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা