kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

একসঙ্গে নেশা করে সঙ্গীকে খুন!

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

৬ এপ্রিল, ২০২১ ১৫:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



একসঙ্গে নেশা করে সঙ্গীকে খুন!

গ্রেপ্তার সুবল পাহান

নওগাঁর নিয়ামতপুরের বুধুরিয়া গ্রামের ভারত পাহান (২১) নামে এক আদিবাসীকে খুনের দায়ে আরেক আদিবাসীকে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আদিবাসী জেলার মহাদেবপুর উপজেলার দোপাড়া গ্রামের মৃত বিনয় পাহানের ছেলে শ্রী সুবল পাহান (৩৫)।

নিহতের বোন কুমারী চঞ্চলা (৩৫) বাদী হয়ে সুবল পাহানকে আসামি করে আজ সকালে নিয়ামতপুর থানায় এজাহার দায়ের করেন। পরে পুলিশ আসামি সুবল পাহানকে গ্রেপ্তার করে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল সোমবার সুবল ভারত পাহানকে সঙ্গে নিয়ে অজ্ঞাত এক স্থানে নেশা করতে যায়। নেশা করে ভারত পাহান আসামি সুবল পাহানকে সঙ্গে নিয়ে নিজ বাড়িতে ফেরে। এ সময় ভারতের বোন চঞ্চলা তার পরিচয় জানতে চায় এবং রাগারাগি করে। পরে সুবলকে নিয়ে রাত ১০টার দিকে পার্শ্ববর্তী গ্রামের উদ্দেশে বের হয়। এরপর আর ভারত বাড়ি ফেরেনি।

একটু পরেই গ্রামের পথে ভারতের লাশ রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় এক যুবক। তিনি ভারতের ছোট ভাইকে ফোন করে এ খবর জানালে পরিবারের সদস্যরা তার লাশ উদ্ধার করেন।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে উভয়ে নেশা খাওয়ার কারণে এ অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমরা ঘটনার পরেই আসামি সুবলকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছি। সুবল প্রাথমিকভাবে হত্যার দায় স্বীকার করেছে।



সাতদিনের সেরা