kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

নাটোরে প্রযুক্তির সহায়তায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নাটোর প্রতিনিধি    

৬ এপ্রিল, ২০২১ ১৩:১১ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে প্রযুক্তির সহায়তায় ৩ ছিনতাইকারী গ্রেপ্তার

নাটোরে পান ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে ৭০ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের নামে কোনো অভিযোগ না থকলেও পুলিশি তদন্তের মাধ্যমে তথ্য-প্রযুক্তি ও সিসি টিভির ক্যামেরার ফুটেজ দেখে  ছিনতাইয়ের সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি  দিয়েছেন। 

আজ মঙ্গলবার দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান। 
গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে রাব্বানী (২৩), একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু (৩৫) এবং নওগাঁ জেলার বদলগাছী উপজেলার গোবরচাপা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে আরিফ হোসেন (৩২)। 

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, চলতি বছরের ১৮ জানুয়ারি রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামের আবুল কালাম নাটোর থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগে বলা হয়, আবুল কালামের ভাতিজা শিমুল ও লিটন এবং ভাগ্নে সানোয়ার পান কেনার জন্য নাটোর সদর উপজেলার গোকুল নগর বাজারে যাচ্ছিলেন। পথে নাটোর শহরের আলাইপুর রিলাক্র ল্যাবরেটরির পাশে কয়েকজন ছিনতাইকারী তাদের বহনকারী অটোরিকশা থামান। এরপর সানোয়ারকে কুপিয়ে নগদ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেন। এ বিষয়ে মামলা হলে পুলিশ তদন্তে নামে। বিভিন্ন স্থানে সিসিটিভির ক্যামেরা চেক করে এবং তথ্য-প্রযুক্তির সহায়তা নিয়ে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার পলাশী গ্রাম থেকে রাব্বানীকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মোবাইল ফোন ট্র্যাকিং করে গাজীপুর জেলার চান্দুরা থেকে মিন্টু ও আরিফকে আটক করা হয়। পরে আসামিদের গতকাল আদালতে সোপর্দ করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। তাদের আদালতের নির্দেশে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 

পরে সংবাদ সম্মেলন শেষে পুলিশ সুপার, নাটোর জেলার বিভিন্ন থানা ও পুলিশ ফাড়ির সদস্যদের জন্য অক্সিজেন সিলিন্ডার ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।



সাতদিনের সেরা