kalerkantho

সোমবার । ২৯ চৈত্র ১৪২৭। ১২ এপ্রিল ২০২১। ২৮ শাবান ১৪৪২

গফরগাঁওয়ে তিন কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি ধরা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

৫ এপ্রিল, ২০২১ ২১:৫৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে তিন কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি ধরা

ময়মনসিংহের গফরগাঁওয়ে বহিরাগত দুই আন্তঃজেলা মাদক কারবারিকে তিন কেজি গাঁজাসহ আটক করা হয়েছে। আজ সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের মাইজবাড়ি বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানাধিন মেরাশানি গ্রামের শাহীন চৌধুরীর ছেলে জিসান চৌধুরী (১৯) ও মৃত আলী আকবর চৌধুরীর ছেলে মুন্না চৌধুরী (২২)।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকালে পাগলা থানা পুলিশ স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লবের সহযোগিতায় মাইজবাড়ি বাজার থেকে তিন কেজি গাঁজাসহ আন্তঃজেলা মাদক কারবারি দলের ওই দুই সদস্যকে আটক করে থানায় নিয়ে যান।

ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন বিপ্লব বলেন, সিএনজিযোগে গাঁজাসহ দুই মাদক কারবারি আসছে খবর পেয়ে পাগলা থানা পুলিশে খবর দেই। পরে মাইজবাড়ি মোড়ে সিএনজি আটকে তিন কেজি গাঁজাসহ দুই জনকে আটক করা হয়।

পাগলা থানার ওসি রাশেদুজ্জামান বলেন, আটককৃতরা আন্তঃজেলা মাদক কারবারি। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে ময়মনসিংহ কারাগারে প্রেরণ করা হয়েছে। মূল হোতাদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা