kalerkantho

শনিবার । ২৫ বৈশাখ ১৪২৮। ৮ মে ২০২১। ২৫ রমজান ১৪৪২

জুয়েলকে পাওয়া গেল কলাবাগানে, শরীরে আঘাতের চিহ্ন

মাদারীপুর প্রতিনিধি   

৪ এপ্রিল, ২০২১ ১৮:২৫ | পড়া যাবে ২ মিনিটে



জুয়েলকে পাওয়া গেল কলাবাগানে, শরীরে আঘাতের চিহ্ন

স্বজনদের আহাজারি

মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের একটি কলাবাগান থেকে আজ রবিবার জুয়েল বেপারী (২৯) নামে এক ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের স্থানীয় আব্দুল হাই বেপারীর বাড়ির পিছনে কলাবাগানে ভিতরে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে একই গ্রামের আসমত আলী বেপারীর ছেলে ভ্যানচালক জুয়েল বেপারীর রক্তাক্ত লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।

পরিবারের দাবি, পরিকল্পিত ভাবে জুয়েলকে হত্যা করা হয়েছে। এ ঘটনার বিচার দাবি করেছেন পরিবারের লোকজন, স্বজন ও এলাকাবাসী।

নিহত জুয়েলের বাবা আসমত আলী বেপারী জানান, শনিবার রাতে সদর উপজেলার মস্তফাপুর থেকে ভ্যানযোগে যাত্রী নিয়ে পেয়ারপুরের দিকে রওনা হয় জুয়েল। পরে রাতে আর বাড়ি ফিরে আসেনি। রবিবার সকালে তার রক্তাক্ত মরদেহ পাওয়া গেছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি এই হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এহসানুর রহমান ভূঁইয়া জানান, নিহত জুয়েলের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বেশকিছু চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। নিহতের ময়নাতদেন্তর পর হত্যার কারণ জানা যাবে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।



সাতদিনের সেরা